চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতার মৃত্যু

সোমবার, অক্টোবর ১৪, ২০১৯,৪:৫১ পূর্বাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রামে খুরশীদ আহম্মেদ (৩৬) নামের এক যুবলীগ নেতা র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে গতকাল রবিবার (১৩ অক্টোবর) রাতে নগরের আগ্রাবাদে।

নগরীর পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ছিলেন নিহত খুরশীদ আহম্মেদ। র‍্যাবের দাবি, খোরশেদ আলমের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় অন্তত আটটি মামলা রয়েছে।

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিমের ভাষ্যমতে, গতকাল রবিবার (১৩ অক্টোবর) রাত ৯টার দিকে আগ্রাবাদ কমার্স কলেজ এলাকা থেকে একটি বিদেশি পিস্তলসহ খুরশীদকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে তার আস্তানায় আরো অস্ত্র রয়েছে- এমন তথ্যের ভিত্তিতে আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারসংলগ্ন এলাকায় অবস্থিত তার ওই আস্তানায় অভিযান চালানো হয়। সেখানে খুরশীদের লোকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থলে খুরশীদের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থলে দুটি পিস্তল, ১২ রাউন্ড গুলি এবং দেশে তৈরি একটি এলজি পাওয়া যায়।

র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে খুরশীদের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে অন্তত আটটি মামলা রয়েছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে