রৌমারীতে ইয়াবাসহ একজন আটক

শনিবার, ডিসেম্বর ২১, ২০১৯,৭:২১ পূর্বাহ্ণ
0
17

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, স্টাফ রিপোর্টার: গত (১৮ ডিসেম্বর) বুধবার রাতে রৌমারী উপজেলার সুতিরপাড় ব্রীজ সংলগ্ন এলাকা থেকে অভিনব কায়দায় ৮০ পিচ ইয়াবাসহ মিনারুল ইসলাম (২১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রৌমারী সদর ক্যাম্পের বিজিবি।

উক্ত ইয়াবা শাকিল পরিবহনে করে ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল উপজেলার রৌমারী সদর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে। রৌমারী সদর কোম্পানী কমান্ডার ওমর ফারুক ও হাবিলদার জোবায়ের হোসেন এর সফল প্রচেষ্টায় গোপন সংবাদের ভিত্তিতে ওই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

বিজিবির পক্ষ থেকে আরো বলা হয় আকটকৃত মাদক ব্যবসায়ীর সাথে অন্য এক চোরাকারবারি থাকলেও বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে আকটকৃত যুবককে ইয়াবাসহ রৌমারী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মিনারুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে