অক্টোবরে উন্নত প্রশিক্ষণের জন্য থাইল্যান্ড যাবে বাংলাদেশের ৯ জন বক্সার

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯,২:০২ অপরাহ্ণ
0
27

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আগামী ৫ অক্টোবর এসএ গেমসে ইতিবাচক ফলাফলের লক্ষ্যে উন্নত প্রশিক্ষণের জন্য থাইল্যান্ড যাবে বাংলাদেশের ৯ জন বক্সার। ফেডারেশনের সহ সভাপতি নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ বিষয়টি জানিয়েছেন। গেলো চার মাসের কঠোর অনুশীলন আর থাইল্যান্ডের প্রশিক্ষণ ম্যাচে কাজে লাগাতে পারলে দেশের জন্য সাফল্য বয়ে আনা সম্ভব। এমনটাই মনে করেন প্রধান কোচ মহিউদ্দিন আহমেদ। আর কোচের আস্থার প্রতিদান দিয়ে এবার স্বর্ণ জিততে প্রত্যয়ী আবদুর রহিম-সুর কৃষ্ণ চাকমা-তানিয়ারা।

বক্সিং। ক্ষিপ্রতা,দক্ষতা,কৌশল ও শক্তিমত্তার খেলা। এসএ গেমসে এখন পর্যন্ত বক্সারদের অর্জন চারটি স্বর্ণ, ১১টি রুপা ও ১৬টি ব্রোঞ্জ। আসন্ন এসএ গেমসকে সামনে রেখে, গেলো ১৫ জুন দেশিয় কোচদের অধীনে ক্যাম্প শুরু করে ২৫ জন বক্সার। যেখান থেকে ১১ জন বক্সারকে বাছাই করে ফেডারেশন। ক্যাম্পে থাকা এ বক্সারদের সবারই আন্তর্জাতিক অঙ্গনেও বেশ ভালো অভিজ্ঞতা রয়েছে। তাইতো এবার এসএ গেমসে ইতিবাচক ফলাফল করার লক্ষ্যে উন্নত প্রশিক্ষণের জন্য ৯ বক্সারকে থাইল্যান্ড পাঠাবে ফেডারেশন।এদিকে, গেলো চার মাসের কঠোর অনুশীলন আর থাইল্যান্ডের প্রশিক্ষণ ম্যাচে কাজে লাগাতে পারলে দেশের জন্য সাফল্য বয়ে আনা সম্ভব। এমনটাই মনে করেন প্রধান কোচ সৈয়দ মহিউদ্দিন আহমেদ।২০১০ এসএ গেমসে দেশের হয়ে স্বর্ণ জেতেন সেনাবাহিনীর বক্সার আবদুর রহীম। এছাড়া গেল বছর নারী বিশ্বকাপের সুখস্মৃতি রয়েছে বাংলার বক্সারদের। তবে এসএ গেমসের গেল আসরে ৪টি ব্রোঞ্জ জিতলেও এবার সোনালি পদকের স্বপ্ন দেখছেন বক্সাররা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে