রাজধানীর কদমতলীতে আগুনের ফুলকিতে শ্রমিক দগ্ধ

রবিবার, ফেব্রুয়ারি ৯, ২০২০,৭:২৯ পূর্বাহ্ণ
0
23

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আগুনের ফুলকিতে ১১ জন শ্রমিক দগ্ধ হয়েছেন রাজধানীর কদমতলীর কামাল স্টিল মিলস লিমিটেডে লোহা গলানোর সময়। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে তাদের মধ্যে আহত তিন শ্রমিককে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এ  দুর্ঘটনা ঘটে আজ রবিবার ভোর ৪টার দিকে। দুর্ঘটনায় হাসপাতালে নেওয়া দগ্ধ শ্রমিকরা হলেন-রাসেল (৩২), রেদওয়ান (২৫), সিফাত (২৮), সোহাগ (২৬) বাবর (৩৫), দুলাল (৩০) ও (২৭) সুজন। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান।

আহতদের মধ্যে বাবরের শরীরের ছয় শতাংশ দুলালের ১০ শতাংশ, ও সুজনের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে। ভর্তি দেওয়া হয়েছে তাদের। বাকিরা সামান্য দগ্ধ হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

কারখানার সুপারভাইজর সনজিৎ মণ্ডল গণমাধ্যমে এ বিষয়ে জানান, হঠাৎ আগুনের ফুলকি গিয়ে তাদের শরীরে লাগে রাতের শিফটে শ্রমিকরা কারখানায় লোহা গলানোর কাজ করার সময়। এতে ১১ জন শ্রমিক দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে