ভূরুঙ্গামারীতে ‘সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি হেলথ কেয়ার’-এর উদ্বোধন

বুধবার, নভেম্বর ৬, ২০১৯,৯:১৯ পূর্বাহ্ণ
0
80

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কমিউনিটি হেলথ কেয়ারের ভূরুঙ্গামারী উপজেলা শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার উপজেলা হল রুমে এই কমিউনিটি হেলথ কেয়ারটি উদ্বোধন করা হয়।

উপজেলার দরিদ্র ও অসহায় সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে নিয়োজিত থাকার প্রত্যেয়ে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি নামক সেবামূলক এনজিওটির অত্র শাখাটি স্থাপিত করে। এনজিওটির মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে দুস্থ ও গরীব লোকদের আইনি সহায়তা প্রদান, তাদের পূর্নবাসন, প্রতিবন্ধীদের সহায়তা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, গরীব রোগীদের চিকিৎসা প্রদান, মাদকদ্রব্য সেবন প্রতিরোধ এবং মাদকাসক্তদের চিকিৎসাসহ বিভিন্নমুখী কার্যক্রম প্রতিষ্ঠা করা।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনজিওটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আনোয়ার-ই-তাসলিমা, ভাইস চেয়ারম্যান শাহাদৎ হোসেন মুন্না, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম, যুব উন্নয়ন কর্মকর্তা ময়দান আলী, ভুরুঙ্গামারী সার্কেল এসপি শওকত আলী, ভাইস চেয়ারম্যান শাহানার বেগম মীরা প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে