দীর্ঘ যানজটে আটকে থাকা অবস্থায় মহাসড়কেই সন্তান প্রসব

মঙ্গলবার, জুন ৪, ২০১৯,১২:২৪ অপরাহ্ণ
0
53

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মহাসড়কেই কন্যা সন্তান জন্ম দিলেন এক গর্ভবতী দীর্ঘ যানজটে আটকে থাকা অবস্থায় । মা ও মেয়ে দুইজনই বর্তমানে সুস্থ রয়েছেন।
এ ঘটনা ঘটে আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে বঙ্গবন্ধু সেতুর গোলচত্বর এলাকায়। পরে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই নার্স বঙ্গবন্ধু সেতু এলাকায় এসে শিশুসহ মাকে চিকিৎসা দেন ।

আজ মঙ্গলবার সকালে কুড়িগ্রামের উদ্দেশে হাবিব হোসেন তার সন্তান সম্ভবা স্ত্রীকে নিয়ে গাজীপুর থেকে লোকাল একটি পরিবহনে রওনা দেন বলে জানা গিয়েছে ।তার স্ত্রীর প্রসব বেদনা শুরু হয় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বঙ্গবন্ধু সেতুর গোলচত্বর এলাকায় । দীর্ঘ যানজটে আটকা পড়েন তিনি এই সময় । এক পর্যায়ে তার স্ত্রী কন্যা সন্তান প্রসব করেন সড়কের ওপরই ।

হাবিব হোসন কুড়িগ্রাম সদর উপজেলার ৩নং ভোগদাঙ্গা ইউনিয়নের পোরার ভিটা গ্রামের ফারুক হোসেনের ছেলে। হাবিব তার মেয়ের নাম রেখেছেন স্মরণী।

হাবিব হোসেন এ বিষয়ে জানান, গাড়িতে প্রসব বেদনা শুরু হলে তাকে ধরে সড়কের পাশে রাখা হয়। এ সময় গাড়ির একজন ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে স্বাভাবিকভাবেই স্ত্রী আফরোজা বেগম কন্যা শিশু জন্ম দেন। এর পর ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নার্সসহ একটি অ্যাম্বুলেন্স আসে। পরে নার্সরা স্ত্রীকে চিকিৎসা সেবা দেন। বর্তমানে মা ও মেয়ে দুইজনই সুস্থ রয়েছেন।

এ ব্যাপারে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স সাজেদা খাতুন জানান, ওই নারীর সন্তান প্রসব হয়েছে ঘটনাস্থলে আসার আগেই সড়কের ওপরেই । এরপর মা-মেয়েকে চেকআপসহ চিকিৎসাসেবা দেয়া হয়েছে। বর্তমানে মা ও শিশু সুস্থ রয়েছে বলেও জানান তিনি

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে