রেদওয়ানুল হক দুলালের ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

শুক্রবার, এপ্রিল ২৪, ২০২০,২:৩৫ অপরাহ্ণ
0
55

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম: করোনা মহামারিতে স্থবির হয়ে পড়েছে জনজীবন। বেশি ভোগান্তি পোহাতে হচ্ছে প্রান্তিক জনগোষ্ঠীকে। কর্মহীন মানুষেরা হিমশিম খাচ্ছেন মৌলিক চাহিদা পুরণে। দরিদ্র অসহায়দের অনেকেই খেতে পারছে না।

এদিকে করোনার সংক্রমনের বিস্তার রোধে কঠোর অবস্থানে প্রসাশন। জনসমাগম এড়ানোর জন্য বন্ধ করে দেয়া হয়েছে গণপরিবহন সহ অধিকাংশ দোকান পাট। বিপাকে পড়েছেন প্রান্তিক মানুষেরা। কবে আসবে ত্রাণ সহায়তা সেই অপেক্ষায় প্রহর গুণছেন অনেকেই। বেশি ভোগান্তিতে পড়েছেন দিন এনে দিন খাওয়া মানুষ গুলো।

কুড়িগ্রামের অসহায় মানু্ষ গুলো যাতে না খেয়ে থাকতে হয়, সেই লক্ষে অসহায়দের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন কুড়িগ্রাম জেলা যুবলীগ এর যুগ্ন-আহবায়ক ও কাঁঠালবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ রেদওয়ানুল হক দুলাল।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মোঃ রেদওয়ানুল হক দুলাল জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারছি এবং তাদের দু-বেলা খাবারের ব্যবস্থা করেছি। আমার এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে