ফুলবাড়ীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১,৯:০২ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। সরকারি বিধি নিষেধ মানাতে বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার ছোট-বড় বিভিন্ন হাট-বাজারগুলোতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর পুলিশ ও আনসার বাহিনী অভিযান চালিয়ে দোকানপাট বন্ধ করে দেন।

লকডাউন বাস্তবায়নে উপজেলার ছয় ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারগুলোতে অভিযান চালান, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস, অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

উপজেলার ফুলবাড়ী বাজার, খড়িবাড়ি বাজার, বড়ভিটা বাজার, গোরক মন্ডল বাজার, বালার হাট বাজার, গংগারহাট বাজার, কাশিপুর বাজার, কলেজ মোড়, বেড়াকুটি হাট, ঘুঘুর হাট সহ ছোট-বড় সকল বাজারে সকাল থেকে টহল দিচ্ছে পুলিশ। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান পাট ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে। রাস্তাঘাটে যান চলাচল নাই বললেই চলে। তবুও যারা বাইরে বের হয়েছেন তাদেরকে আটক করে কৈফিয়ৎ নিচ্ছে পুলিশ।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাইকিং এর মাধ্যমে জনসাধারণকে সচেতন করা ও করোনা মহামারীর বিস্তার ঠেকাতে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানানো হচ্ছে। অন্যথায় সরকারি বিধি নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানানো হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস জানান, সরকার ঘোষিত সাত দিন লকডাউন এর প্রথম দিন আজ। লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর পুলিশ ও আনসার বাহিনী মাঠে কাজ করছে। বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে অহেতুক ঘোরাফেরাকারী বেশ কয়েকজনের জরিমানাও করা হয়েছে। যারা সরকারি বিধি নিষেধ অমান্য করবেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে