ফুলবাড়ীতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১,১০:৩৩ অপরাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে করোনার বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত কঠোর লকডাউনবাস্তবায়নে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। বেসামরিক প্রশাসনকে সহযোগিতা করা, বাজার মনিটরিং, সামাজিক দুরত্ব বজায় রাখা, জনগনকে সচেতন, মাস্ক বিতরণসহ গরীব ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী  বিতরণ কার্যক্রমও পরিচালনা করেছেন।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ৭২ পদাতিক ব্রিগেডের ৩০ তম ইনফেন্ট্রি ব্যাটালিয়ন মঙ্গলবার ৩ আগস্ট সকাল ১০টায় উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ফুলবাড়ী ডিগ্রি কলেজ মাঠে করোনার প্রভাবে কর্মহীন, গরীব, দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী একশত পাঁচ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এসময় ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন সাকিব সালমানের উপস্থিতিতে যথাযথ সামাজিকদূরত্ব বজায় রেখে এবং কোভিট প্রটোকল অনুসরণ করে ত্রাণ বিতরণ কার্যক্রমেরদায়িত্ব পালন করেন, ক্যাম্প জেসিও, সিনিয়র ওয়ারেন্ট অফিসার শেখ মাহাবুবুল মুর্শেদ।

ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন সাকিব সালমান জানান, চলমান লকডাউন বাস্তবায়নে কুড়িগ্রাম জেলায় কঠোর ও দৃঢ় অবস্থানে সেনাবাহিনী। অন্যদিকে অসহায় ও দুস্থ মানুষদের মাঝে মাস্ক ও ত্রাণ সামগ্রী (চাল, আটা, ডাল, তেল, লবণ ও সাবান) বিতরণ করা হচ্ছে। সেনাবাহিনী তাদের এ ধরনের জনকল্যাণ ও মানবসেবা মূলক কার্যক্রম অব্যাহত রাখবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে