করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন সাংবাদিক আসলাম রহমান

শুক্রবার, মে ৮, ২০২০,৭:৫৯ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আরো এক সাংবাদিক করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন। সাংবাদিক আসলাম রহমান ভোরের কাগজের ক্রাইম বিভাগের সিনিয়র রিপোর্টার। গতরাত (বৃহস্পতিবার) পৌনে ১১টার সময় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। 

ভোরের কাগজের বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিন জানিয়েছেন, আসলাম রহমান প্রায় দুই সপ্তাহ থেকে অসুস্থ ছিলেন। তাঁর জ্বর-কাশির উপসর্গ ছিল। করোনা সন্দেহে মুগদা জেনারেল হাসপাতালে ৩/৪ দিন আগে তাঁর করোনাভাইরাস প্রাদুর্ভাবের পরীক্ষা করানো হয়। গতকাল পরীক্ষার ফল আসে নেগেটিভ।

বৃহস্পতিবার ৯টার দিকে তার শ্বাসকষ্ট বেড়ে শারীরিক অবস্থার অবনতি হলে অফিসের গাড়িতে করে বাসা থেকে প্রথমে শান্তিনগর ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকদের পরামর্শে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। আসলাম রহমান স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। 

জানা গেছে, আসালাম রহমানকে মাদারীপুর গ্রামের বাড়ি দাফন করা হবে।

এ পর্যন্ত করোনা সংক্রমণ ও করোনা উপসর্গ নিয়ে ৩ সাংবাদিক প্রাণ হারালেন। ২৮ এপ্রিল করোনা সংক্রমণে প্রাণ হারান সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক ও চিফ রিপোর্টার হুমায়ুন কবির খোকন, ৬ মে করোনার উপসর্গ নিয়ে প্রাণ হারান একই পত্রিকার সিনিয়র সাব-এডিটর মাহমুদুদল হাকিম অপু। জানা গেছে, গতকাল পর্যন্ত ৬৭ জন সংবাদকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে