ফকিরহাটে চাকা ফেটে নিহত ১ ট্রাকচালক

সোমবার, জুলাই ১৫, ২০১৯,৭:২৫ পূর্বাহ্ণ
0
24

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাগেরহাটের ফকিরহাটে চাকা ফেটে গিয়ে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লেগে নিহত হয়েছেন কামাল শেখ (৩৫) নামের এক ট্রাকচালক । ওই ট্রাকচালকের সহকারী (হেলপার) এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন । তবে পরিচয় জানা যায়নি তার । আজ সোমবার ভোর রাতে উপজেলার মূলঘর এলাকায়  ঘটে।

এ ব্যাপারে কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, আজ সোমবার ভোরের দিকে মোংলা থেকে থেকে বিদ্যুতের খুঁটি বোঝাই করে ট্রাকটি যাচ্ছিল বরিশালের দিকে । ট্রাকটি বাগেরহাট–মাওয়া মহাসড়কের ফকিরহাট মূলঘর এলাকায় পৌঁছালে সামনের  ফেটে যায় চাকা। এ কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং ট্রাকটি সজোরে রাস্তার পাশে থাকা গাছে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই নিহত হন চালক কামাল শেখ । খুলনার নূরনগর এলাকায় তার বাড়ি ।

তিনি আরো জানান, সকালে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে শুরু করে উদ্ধার কাজ । এ সময় ট্রাকে থাকা হেলপারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিকহাট হাসপাতালে ভর্তি করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে