শেখ হাসিনার নেতৃত্বে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূল হয়েছে : শিল্প প্রতিমন্ত্রী

বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০,১০:৪৪ পূর্বাহ্ণ
0
24

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূল করা সম্ভব হয়েছে। তিনি বলেন, আর্থসামাজিক সকল ক্ষেত্রেই বাংলাদেশ সফলতার স্বাক্ষর রাখছে এবং প্রতিবেশী দেশগুলোর তুলনায় আর্থ-সামাজিক বিভিন্ন  সূচকের মানে বাংলাদেশ আজ এগিয়ে আছে।

            প্রতিমন্ত্রী গতকাল রাজধানীর উত্তরার ১১নং সেক্টরে সোনারগাঁও জনপথ সড়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিবস উপলক্ষে  ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আয়োজিত ‘পরস্পরা’ শীর্ষক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় এ কথা বলেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

            শিল্প প্রতিমন্ত্রী বলেন, বিশ্বের উন্নত দেশগুলো যখন করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও নির্দেশনার আলোকে কাজ করে দেশে করোনা মোকাবিলায় সরকার সফলতার স্বাক্ষর রাখছে। প্রতিমন্ত্রী এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ৩১ দফা নির্দেশনা অনুসরণ করে শিল্প কারখানায় উৎপাদন কার্যক্রম অব্যাহত থাকার আহ্বান জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে