শপথ নিলেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়

মঙ্গলবার, ডিসেম্বর ৮, ২০২০,১০:০৪ পূর্বাহ্ণ
0
178

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে বিজয়ী তানভীর শাকিল জয় সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন।সোমবার বিকেলে জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথ পড়ান। শপথ গ্রহণ শেষে তিনি রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা। সংসদ সচিব জাফর আহমেদ খান শপথ গ্রহণ অনুষ্ঠান সঞ্চালনা করেন।

গত ১৩ জুন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যু হয়। শূন্য হওয়া আসনে ১২ নভেম্বর উপনির্বাচন হয়। এতে মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে জয়ী হন। এর আগে ২০০৯ সালে অনুষ্ঠিত তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনেও আওয়ামী লীগের প্রার্থী হয়ে বিজয়ী হয়েছিলেন তানভীর শাকিল জয়। তার বাবা মোহাম্মদ নাসিমের মনোনয়নপত্র বাতিল হলে তিনি নির্বাচনে ডামি প্রার্থী থেকে দলীয় মনোনয়ন পান এবং বিজয়ী হন। পরের মেয়াদে তার বাবা মোহাম্মদ নাসিম আবার প্রার্থী হলে তিনি আর নির্বাচনে অংশ নেননি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে