র‌্যাবের নতুন মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ

বৃহস্পতিবার, জুন ২৫, ২০২০,৩:১৪ অপরাহ্ণ
0
62

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার নতুন মুখপাত্র হিসেবে দায়িত্বে আসছেন।সারওয়ার-বিন-কাশেমের স্থলাভিষিক্ত হবেন তিনি।

লে. কর্নেল আশিক বিল্লাহ র‌্যাব-২ এর অধিনায়ক হিসেবে কর্মরত ছিলেন। এদিকে লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম এখন থেকে বাহিনীটির গোয়েন্দা শাখার পরিচালকের দায়িত্ব পালন করবেন।

এই রদবদল করা হয়েছে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক অফিস আদেশে।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের এক কর্মকর্তা।

আদেশে র‌্যাব-১১ এর অধিনায়কের দায়িত্বে থাকা ইমরান উল্লাহ সরকারকে র‌্যাব-২ এর দায়িত্ব দেওয়া হয়েছে। আর র‌্যাব-১১ এর দায়িত্বে যাচ্ছেন লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

জানা যায়, লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম এখন থেকে বাহিনীর গোয়েন্দা শাখার দায়িত্ব পালন করবেন। গত ৫ সেপ্টেম্বর তাকে আইন ও গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব দেওয়া হয়। এর বাইরেও তিনি গোয়েন্দা শাখার পরিচালক ছিলেন। মেধাবী, সৎ এবং কর্মঠ অফিসার হিসেবে পরিচিতি সারওয়ার ২০১৭ সালের ১ জানুয়ারি র‌্যাব-১ এর অধিনায়কের দায়িত্ব পান। দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় তিনি পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম (সেবা) পেয়েছেন। এছাড়া গত বছরের ১৮ সেপ্টেম্বর থেকে ক্যাসিনো অভিযানে সামনে থেকে নেতৃত্ব দেন র‌্যাবের এই কর্মকর্তা।

এ ছাড়া আইন ও গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্বে আসছেন লে. কর্নেল আশিক বিল্লাহ। গত বছরের ৩ ফেব্রুয়ারি তিনি র‌্যাব-২ এর অধিনায়কের দায়িত্ব পান। ক্যাসিনো অভিযান এ ছাড়া মোহাম্মদপুর, ধানমন্ডির কিশোর গ্যাংয়ের আধিপাত্য বন্ধে ব্যাপক ভূমিকা রেখেছেন র‌্যাবের এই কর্মকর্তা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে