বাবা হয়েছেন ভারত দলের সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানে

রবিবার, অক্টোবর ৬, ২০১৯,৬:৪৩ পূর্বাহ্ণ
0
36

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিশাখপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হয়েছে ভারত। রোহিত-পূজারা-মায়াঙ্করা ব্যাট হাতে দাপট দেখাচ্ছেন। আজ পঞ্চম দিন ম্যাচের পরিস্থিতি পুরোপুরি ভারতের অনুকূলে। ড্রয়ের সম্ভাবনা বেশি থাকলেও ভারতের জয়ের সুযোগও কম নয়। এর মাঝেই স্বাগতিকদের প্যাভিলিয়নে এল সুখবর। বাবা হয়েছেন দলের সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানে। গতকাল শনিবার একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রাহানের স্ত্রী রাধিকা ধোপাভকর।

এই সুখবর জানার পর সতীর্থরা ৩১ বছর বয়সী রাহানেকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। সোশ্যাল সাইটেও সবাই অভিনন্দন জানাচ্ছেন আজিঙ্কা-রাধিকা দম্পতিকে। এই ক্রিকেটারের সাবেক সতীর্থ হরভজন সিং টুইটারে মজা করে লিখেছেন, ‘শহরের নতুন বাবা আজিঙ্কা রাহানেকে অভিনন্দন। আশা করি মা এবং ছোট্ট রাজকন্যা ভালোই আছে। আজ্জুর (‌রাহানেকে এই নামেই ডাকেন তাঁর তীর্থরা)‌ জীবনের মজাদার পর্ব শুরু হলো।’

আজিঙ্কা আর রাধিকা কৈশোর থেকেই প্রণয়ে জড়িয়ে পড়েন। তার পরিণতি ঘটে ২০১৪ সালে। ওই বছর রাধিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন এই ক্রিকেটার। গত জুলাই মাসে এই দম্পতি জানান, রাধিকা অন্তঃসত্তা। সেসময় সোশ্যাল মিডিয়ায় সন্তান সম্ভবা রাধিকার সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেছিলেন রাহানে। দীর্ঘ প্রতীক্ষার শেষে সন্তানের মুখ দেখতে পেলেন এই তারকা দম্পতি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে