ফেনিতে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে এএসআইকে প্রত্যাহার

রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯,৬:৪১ পূর্বাহ্ণ
0
29

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এক বিধবাকে সাধারণ ডায়েরির তদন্তের নামে আটকে রেখে ধর্ষণে জড়িত থাকার অভিযোগে প্রত্যাহার করা হয়েছে ফেনীর সোনাগাজী থানার এএসআই সুজন চন্দ্র দাশকে। ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

নির্যাতিতা বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া হোসেনের আদালতে দেয়া জবানবন্দিতে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

আদালত সূত্র জানায়, এএসআই সুজন চন্দ্র দাশ জমিজমা সংক্রান্ত একটি সাধারণ ডায়েরির তদন্তের দায়িত্ব পান। তদন্তের জন্য গত ১৫ সেপ্টেম্বর তাকে থানায় ডাকা হয়। গড়িমসির কারণে রাত হওয়ায় থানার পাশেই রহিমার বাসায় তাকে থাকতে বলা হয়। রাতে রহিমার সহযোগিতায় তাকে ধর্ষণ করে সুজন চন্দ্র।

এরপর স্থানীয় আরও কয়েক বখাটের হাতে গণধর্ষণের শিকার হন নির্যাতিতা। এ ঘটনায় থানায় মামলা হলেও সেসময় পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেননি তিনি।তবে তদন্ত কমিটির রিপোর্টের পর অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়া হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে