পটুয়াখালীতে জমিজমা সংক্রান্ত বিরোধে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

রবিবার, সেপ্টেম্বর ৮, ২০১৯,৯:০২ পূর্বাহ্ণ
0
44

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পটুয়াখালী বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নে কম্বুখালীতে কবির বয়াতী নামে একজন নিহত হয়েছে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত কুদ্দুস হাওলাদারকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, কবির বয়াতি ও কুদ্দুসের পরিবারের সাথে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল জমিজমা নিয়ে। গত জুলাই মাসে এ নিয়ে তাদের মধ্যে জমি জমা সংক্রান্ত মামলার ঘটনা ঘটে। সেই মামলায় পুলিশ কুদ্দুস হাওলাদারের ছেলেসহ ৩ জনকে গ্রেফতার করে। পরে তারা আদালত থেকে জামিনে মুক্তি পায়। শনিবার রাত ৮টার দিকে কবির বাড়ি থেকে বগা বাজারে আসার পথে কুদ্দুসের লোকজন তাকে তুলে নিয়ে পিটিয়ে কুপিয়ে আহত করে। পুলিশকে খবর দিলে পুলিশ কবিরকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বাউফল হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয় বাউফল থানার অফিসার্স ইনচার্য মো মোস্তাফিজুর রহমান জানায়, ঘটনার পর পরই প্রধান অভিযুক্ত কুদ্দুস হাওলাদারকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয় মামলার প্রস্তুতি চলছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে