করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন আরো ১ পুলিশ সদস্য

শনিবার, মে ৯, ২০২০,৫:১৪ অপরাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনাভাইরাস প্রতিরোধে দায়িত্ব পালনকালে আক্রান্ত হয়ে পুলিশের আরো এক সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওই পুলিশ সদস্যের নাম জালাল উদ্দিন খোকা। তার বয়স হয়েছিল ৪৭ বছর। কনস্টেবল পদমর্যাদার এ পুলিশ সদস্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক পূর্ব বিভাগে কর্মরত ছিলেন। জালাল উদ্দিনের গ্রামের বাড়ি ময়মনসিংহের ভালুকা থানার উড়াহাট গ্রামে। তিনি স্ত্রী, দুই কন্যা এবং এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশ সদরদপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা জানান, করোনাভাইরাসের উপসর্গ থাকায় গত ২৬ এপ্রিল কনস্টেবল জালাল উদ্দিনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ এলে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তাকে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয় শারীরিক অবস্থার অবনতি হলে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় তিনি মারা যান। পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা সম্পন্ন হবে। পরে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

করোনায় আক্রান্ত হয়ে পুলিশের মোট ৭ সদস্য প্রাণ হারিয়েছেন। তারা হলেন, ডিএমপির এএসআই শ্রী রঘুনাথ রায়, কনস্টেবল জসিম উদ্দিন, এএসআই মো. আব্দুল খালেক, ট্রাফিক বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ, পিওএম’র এসআই সুলতানুল আরেফিন, এসবির এসআই নাজির উদ্দীন এবং কনস্টেবল জালাল উদ্দিন খোকা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে