ওসাসুনাকে ২-০ গোলে হারিয়ে দিল রিয়াল মাদ্রিদ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৬, ২০১৯,৫:৪৭ পূর্বাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রামে পাঠিয়ে তারুণ্যে ভরপুর দল নিয়ে ওসাসুনাকে হারিয়ে দিল রিয়াল মাদ্রিদ। গোল দিলেন দুই তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র ও রদ্রিগো। সান্তিয়াগো বের্নাবেউয়ে অনুষ্ঠিত লা লিগার খেলায় শীর্ষে উঠে গেল ওসাসুনাকে হারিয়ে দেওয়া জিনেদিন জিদানের দল। শেষ পর্যন্ত ২-০ গোলে জিতে রিয়াল।

শুরু থেকেই আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। জিনেদিন জিদানের দলে নিয়মিত খেলোয়াড়দের অনেকেই ছিলেন না শুরুর একাদশে। করিম বেনজেমা, গ্যারেথ বেল, হামেস রদ্রিগেস, এদেন আজার, থিবো কর্তোয়া ছিলেন বেঞ্চে। স্কোয়াডেই ছিলেন না গ্যারেথ বেল। তবে তরুণরাই দলকে এগিয়ে নেন। প্রথমার্ধে দলকে গোল করে এগিয়ে নেন ভিনিসিউস। দ্বিতীয়ার্ধে তার জায়গাতেই বদলি নেমে ৭৩তম মিনিটে আরেক গোল দেন রদ্রিগো।

১৮তম মিনিটে একটি গোলের সুযোগ নষ্ট হয়। আলভারো ওদ্রিওসোলার ক্রস বিপদমুক্ত করতে গিয়ে উল্টো নিজেদের জালে পাঠিয়ে দিচ্ছিলেন রাউল নাভাস। গোলরক্ষকের গায়ে লেগে রক্ষা পায়। এরপর আবার বল পেয়ে যান লুকা ইয়োভিচ। তবে সুযোগ নষ্ট করেন গোলবারের ওপর দিয়ে মেরে।৩৬তম মিনিটে আর অপেক্ষা করতে হয়নি রিয়ালকে। বল এগিয়ে নেন ভিনিসিউস জুনিয়র। টনি ক্রুসের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে তীব্র শট নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। নাভাসের পায়ে লেগে বল জড়ায় জালে।

৭১তম মিনিটে ভিনিসিউসের জায়গায় বদলি নেমে ৯৩ সেকেন্ডের মধ্যে জালে বল পাঠিয়ে দলকে এগিয়ে দেন রদ্রিগো। ডি-বক্সের বাইরে বল পেয়ে পায়ের কারিকুরিতে ডিফেন্ডারকে এড়িয়ে ভেতরে ঢুকে পড়েন ব্রাজিলের তরুণ এই ফরোয়ার্ড। দুই খেলোয়াড়ের মধ্যে দিয়ে কোনাকুনি শটে দারুণ একটি গোল করেন।

এ নিয়ে টানা তৃতীয় জয় পেল রিয়াল। ৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে দলটি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে