ইয়াবাসহ আটক বরগুনা পৌর মেয়রের ছেলে

শনিবার, আগস্ট ১৭, ২০১৯,৭:০৬ পূর্বাহ্ণ
0
57

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পল্টন থানা পুলিশ রাজধানীর গুলিস্তান এলাকা থেকে ইয়াবাসহ বরগুনার পৌর মেয়রের ছেলে নাফির আল মামুনকে গ্রেপ্তার করেছে । এ সময় ১০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে তাঁর কাছ থেকে পুলিশ। তাকে আটক করার সময় তার আরো তিন সহযোগীকে আটক করা হয় শুক্রবার দুপুরে। পল্টন থানার ওসি মাহমুদুল হক বলেন, এসআই জাহাঙ্গীর হোসেন ‘দুপুরে গুলিস্তান এলাকা থেকে চার যুবককে ১০০ পিস ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসেন। আটককৃতদের মধ্যে একজনের বাবা বরগুনা পৌরসভার মেয়র। তবে কোনো মামলা হয়নি এ ব্যাপারে এখনো।’

পল্টন থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, ‘দুপুরে টহল ডিউটির সময় গুলিস্তান এলাকায় এক যুবককে সন্দেহ করে তিনি তল্লাশি করেন। এ সময় এসে ওই যুবককে তল্লাশি থেকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে আরো তিন যুবক। পরে ওই যুবকের প্যান্টের পকেট থেকে উদ্ধার হয় পলিথিনের একটি ছোট প্যাকেট। গোলাপী রঙের ১০০ পিস ট্যাবলেট রয়েছে প্যাকেটের মধ্যে। সেগুলো ইয়াবা বলে আটককৃত যুবকরা জানিয়েছে। এরপরই তাদেরকে আটক করে পল্টন থানায় নেওয়া হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে