‘বন্দুকযুদ্ধে’ কুমিল্লায় দুই মাদক কারবারি নিহত

বুধবার, মে ২৯, ২০১৯,৭:১৪ পূর্বাহ্ণ
0
38

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কুমিল্লায় বিজিবির সাথে বন্দুকযুদ্ধে  নিহত হয়েছে দুই মাদককারবারি । বুধবার ভোরে জেলার চৌদ্দগ্রাম উপজেলার ভারতসীমান্তবর্তী নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময়  উদ্ধার করা হয় ২১৫৫ পিস ইয়াবা। এর আগে মঙ্গলবার রাতে সদর উপজেলার বৌয়ারা বাজার এলাকায় দুই মাদক কারবারি গুলিবিদ্ধ হয়।

১০ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর আব্দুল্লাহ আল ফারুকী জানান, চৌদ্দগ্রাম সীমান্ত দিয়ে মাদকের চালান আসছে এমন খবরে নোয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বিজিবি। এ সময় মাদক চোরাকারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। এতে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় দুজন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তাদের পরিচয় জানাতে পারেনি বিজিবি।

এদিকে মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার ভারতসীমান্তবর্তী বৌয়ারা বাজার এলাকায় বিজিবির সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি গুলিবিদ্ধ হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৭৫০ পিম ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদেরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত মাদক কারবারিরা হলো নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার যশর গ্রামের ওয়ালি উল্লার ছেলে মো. বকুল মিয়া (৪৩) ও কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার রসুলপুর গ্রামের আবদুল মোন্নাফের ছেলে মো. আবদুল করিম (৩৭)।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে