বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আসছে বলিউডের তারকারা

বুধবার, নভেম্বর ৬, ২০১৯,৫:২৪ পূর্বাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) সপ্তম আসর।তবে এবার বিপিএল ফ্রাঞ্চাইজিভিত্তিক হবে না। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে এবারের বিপিএল। এই আসরকে জমকালো করতে পরিকল্পনা সাজাচ্ছে বিসিবিও। তারই অংশ হিসেবে উদ্ভোধনী অনুষ্ঠানে দেখা যাবে বলিউড়ের বড় পর্দার তারকাদের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই বিশেষ আসরের উদ্ভোধনী অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে বলেন, বেশ কয়েকজন ভারতের বিনোদন জগতের তারকা উপস্থিত থাকবে এবারের আসরে। যেখানে বলিউড গ্লামার বিউটি ক্ষেত ক্যাটরিনা কাইফ, উপমহাদেশের এ সময়ের অন্যতম সংগীত শিল্পি অরিজিৎ সিং, বলিউড সুপারস্টার জন আব্রাহাম ও এ প্রজন্মের বলিউড অভিনেতা টাইগার শ্রফের সাথে কথা চলছে। এদের মধ্যে যারা সময় দিতে পারবেন তারা থাকবে। এ ব্যাপারে চুড়ান্ত সিদ্ধান্ত নিয়ে যাদের পাওয়া যাবে তাদের সাথে যোগাযোগের করে জানানো হবে।

জানা গেছে,  এবার বিপিএলে ফ্রাঞ্চাইজি থাকবে না। বিপিএলের দল গঠন ও পরিচালনা করবে বিসিবি। প্রতিটি দল পরিচালনার জন্য একজন করে পরিচালকে প্রধান হিসেবে নিয়োগ দেবে বিসিবি। এছাড়া থাকবে স্পন্সর পার্টনার।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে