১৬ জনকে নুসরাত হত্যায় অভিযুক্ত করে কাল চার্জশিট

মঙ্গলবার, মে ২৮, ২০১৯,৭:৪৩ পূর্বাহ্ণ
0
23

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যাকাণ্ডে অধ্যক্ষ সিরাজ উদ দৌলা, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন ও কাউন্সিলর মাকসুদসহ ১৬ জনের সম্পৃক্ততার প্রমাণ পেয়েছে বলে জানিয়েছে। রাজধানীর উত্তরায় আজ মঙ্গলবার  পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআই প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার।

এ সময় আরো বলা হয়, এই ১৬ জনকে দায়ী করে ৭২২ পৃষ্টার চার্জশিট চূড়ান্ত করা হয়েছে। অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে আগামীকাল বুধবার ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সরাসরি এই হত্যাকাণ্ডে অংশ না নিলেও হত্যার মূল দায় অধ্যক্ষ সিরাজের।

এতে আরো জানানো হয়, নুসরাত হত্যা মামলায় এখন পর্যন্ত ১২ আসামি দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে ১৬৪ ধারায় । এর মধ্যে মাদ্রাসা রয়েছেন অধ্যক্ষ সিরাজ উদ দৌলাও ।

এদিকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন সাইবার ট্রাইব্যুনাল। তদন্তে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দি ইন্টারনেটে ছড়ানোর ‘প্রমাণ’ পাওয়ায় গতকাল সোমবার এ আদেশ দেন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আস সামছ জগলুল হোসেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে