সিলেটে রায়হান মৃত্যুর ঘটনায় আরো ১ পুলিশ সদস্য গ্রেপ্তার

শনিবার, অক্টোবর ২৪, ২০২০,৮:০৬ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

হারুনুর রশিদ নামে আরো এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান নিহত হওয়ার ঘটনায়।

গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) রাতে তাকে গ্রেপ্তার করা হয় সিলেট পুলিশ লাইন্স থেকে।

গ্রেপ্তার হারুনুর রশিদ বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে দায়িত্বরত ছিলেন। ফাঁড়িতে নির্যাতনে রায়হানের মৃত্যুর ঘটনায় গত ১৩ অক্টোবর তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়। 

আজ শনিবার (২৪ অক্টোবর) কনস্টেবল হারুনুর রশিদকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ খালেদ-উজ-জামান।

খালেদ-উজ-জামান জানান, গতরাতে সিলেট পুলিশ লাইন্স থেকে হারুনুর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

এ নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করল পিবিআই। এর আগে কনস্টেবল টিটু চন্দ্রকে গ্রেপ্তার করা হয়। তিনি পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন।

গত ১১ অক্টোবর ভোরে পুলিশের নির্যাতনে রায়হান উদ্দিন (৩৩) নামের এক যুবক নিহত হন বলে অভিযোগ তোলেন তাঁর স্বজনরা। নিহত ওই যুবক সিলেটের আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে