সামাজিক অবক্ষয় রোধে ধর্মীয় অনুশাসন মেনে চলা উচিত: সমাজকল্যাণ মন্ত্রী

বুধবার, অক্টোবর ১৪, ২০২০,১১:০৫ পূর্বাহ্ণ
0
34

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বর্তমানে সমাজে নানা ধরণের অবক্ষয়ের চিত্র প্রকট আকার ধারণ করছে। সমাজের এসব অবক্ষয় রোধ ও বিশৃঙ্খলা হ্রাসে সবাইকে ধর্মীয় অনুশাসন মেনে চলা উচিত।

          মন্ত্রী গতকাল শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লালমনিরহাট জেলার কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার পূজামণ্ডপে সরকারি অনুদান বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন।

          মন্ত্রী বলেন, প্রতিবছর সরকার হিন্দু সম্প্রদায়ের মানুষের ধর্মীয় আচার অনুষ্ঠানকে সফল করার জন্য অনুদান প্রদান করছে। ধর্মীয় সম্প্রীতি বাঙালির হাজার বছরের ঐতিহ্য। হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা প্রতিবছরের ন্যায় এবারও উৎসবমুখর পরিবেশে পালিত হবে। করোনাকালীন স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি সকলকে পূজা উদ্যাপনের আহ্বান জানান।

          কালীগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ এবং আদিতমারী উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন এর সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক ইমরুল কায়েস ও পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

          পরে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ৮৬টি ও আদিতমারী উপজেলার ১১০টি পূজামন্ডপে সরকারি ও মন্ত্রীর ব্যাক্তিগত তহবিল হতে অনুদান বিতরণ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে