সমালোচিত কাউন্সিলরদের সিদ্ধান্ত আগামীকাল

বৃহস্পতিবার, জানুয়ারি ৯, ২০২০,৯:৫৭ পূর্বাহ্ণ
0
29
ফাইল ছবি

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দলের সিদ্ধান্ত মেনে নিয়ে অনেকেই ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। দুই রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থিতা প্রত্যাহার করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দেন তারা। তবে যারা এখনো প্রত্যাহার করেননি, তাদের বিষয়ে আগামীকাল সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা উত্তর এবং দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের বাকি আরও ২২ দিন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন বৃহস্পতিবার সকাল থেকেই দুই রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ভিড় করেন। দলের মনোনয়ন না পাওয়ায় অনেক বিদ্রোহী প্রার্থী প্রত্যাহার করে নেন তাদের প্রার্থিতা। ঘোষণা দেন দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার। অনেকে আবার দলের সিদ্ধান্তে প্রত্যাহার করেছেন ঠিকই। কিন্তু ক্ষোভ প্রকাশ করে বলেন, অবমূল্যায়নের শিকার হয়েছেন।

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা নির্বাচনে থেকে যাচ্ছেন, তাদের বিষয়ে একদিনের মধ্যে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওবায়দুল কাদের বলেন, আজ প্রত্যাহারের শেষদিন। আজকের পর বোঝা যাবে কারা কারা প্রত্যাহার করলেন। শুক্রবার প্রতীক বরাদ্দ দেয়া হবে, দুই সিটির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের। এরপরই শুরু হবে প্রচারণা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে