লৌহজংয়ে শিশুপাচারকারী সন্দেহে আটক ১

বুধবার, জুলাই ১০, ২০১৯,৪:৫৭ পূর্বাহ্ণ
0
39

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিশুপাচারকারী সন্দেহে স্থানীয় জনতা এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে । এ ঘটনা ঘটে গতকাল মঙ্গলবার উপজেলার গাওদিয়া ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ।

গাঁওদিয়া ইউনিয়ন পরিষদ মেম্বার তোবারক হোসেন ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সকালে গাঁওদিয়া বাজারে মীম আক্তার নামে বোরখা পরা এক নারী মা ও ছেলে অসুস্থ বলে চেষ্টা করেন টাকা তোলার । নিজেকে বোবা পরিচয় দিয়ে কাগজে লিখে চেষ্টা করছিলেন তিনি টাকা তোলার । 

পরে গাঁওদিয়া ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের মাঠে এক ঝালমুড়ি বিক্রেতার কাছ থেকে মুড়ি কিনে খাওয়ার সময় তিনি একটি শিশুকেও (স্কুলছাত্র) মুড়ি কিনে দেন । বিষয়টি অভিভাবকদের চোখে পড়লে  সন্দেহ হয় তাঁদের এবং জিজ্ঞাসাবাদের জন্য  আটক করেন মীমকে।

এ সময় স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আইরিন আক্তার পরিস্থিতি দেখে স্থানীয় ইউপি মেম্বার তোবারক হোসেনসহ স্কুলের ম্যানেজিং কমিটির কিছু সদস্যকে  জানান বিষয়টি। স্থানীয় মেম্বার তোবারক হোসেন মীমকে স্কুলে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে মীম এ কথা বলেন।

পরে স্থানীয় লোকজন লৌহজং থানা-পুলিশের কাছে তুলে দেয় মীমকে । পুলিশ মনে করছে, মীম আক্তার কোনো শিশু পাচারকারী দলের সদস্য হতে পারেন। লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসাইন বলেন, ‘আমরামীমকে আটক করেছি অভিযোগ পেয়ে । তদন্ত করে নেওয়া হবে আইনগত ব্যবস্থা ।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে