ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে অপ্রীতিকর ঘটনায় ভারতীয় ২ সমর্থক আটক

বুধবার, জুলাই ১০, ২০১৯,৯:২৪ পূর্বাহ্ণ
0
55

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ম্যানচেস্টারে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ দেখতে এসে অপ্রীতিকর এক ঘটনার জন্ম দেওয়ায় ম্যানচেস্টার পুলিশ শিখ সম্প্রদায়ের একদল ভারতীয় সমর্থককে আটক করেছে ।  অবশ্য তাদের পরে ছেড়ে দেওয়া হয়।

জানা গেছে, গতকাল মঙ্গলবার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে খালিস্তানকে স্বাধীন ভূ-খন্ডের দাবি জানিয়ে শিখ সম্প্রদায়ের গুটি কয়েক লোক টি-শার্টে রাজনৈতিক বার্তা বহন করে নিয়ে আসেন । সেইসঙ্গে তারা স্লোগানও তোলেন । শিখদের এমন আচরণে পুরো চমকে ওঠে ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়াম । খবর পেয়ে পুলিশ দ্রুত বিক্ষোভকারীদের বের করে দেয় স্টেডিয়াম থেকে । 

এরপর ম্যানচেস্টার পুলিশের পক্ষ থেকে জানানো হয়, দু’জনকে আটক করেছে  তারা স্টেডিয়ামে সম্প্রীতির পরিবেশ নষ্ট করার অভিযোগে । পরে অবশ্য তাদের ছেড়ে দেওয়া হয়। 

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় আন্দোলনকারীরা বিক্ষোভকারীদের সমর্থনে বিবৃতি প্রদান করেছেন । শিখদের ওই গোষ্ঠীর পক্ষ থেকে ম্যানচেস্টার পুলিশের আচরণের তীব্র সমালোচনা করেছেন পরমজিৎ সিংহ পাম্মা নামের এক ব্যক্তি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে