ভারতে বাংলাদেশি ১ শিক্ষার্থীর আত্মহত্যা

বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০১৯,৬:৪২ পূর্বাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ভারতের শিমলায়  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মোহম্মাদ আজাজুল ইসলাম (২০) নামের এক শিক্ষার্থী। এই তিনি এই ঘটনা ঘটান মঙ্গলবার রাতে ।  বাংলাদেশের রংপুরে, তারোগঞ্জ বাজারে ছাত্রের বাড়ি।  শিমলা বিশ্ববিদ্যালয়ে তিনি পড়াশোনা করছিলেন। 

স্থানীয় পুলিশের ডেপুটি পুলিশ সুপারিনটেন্ডেন্ট প্রমোদ শুক্লা বুধবার জানান, গত মঙ্গলবার রাতে আত্মহত্যা করেন ওই ছাত্র । শিমলার যে বাড়িতে আজাজুল ভাড়া থাকতেন, সেখান থেকেই বুধবার সকালে  উদ্ধার করা হয় তার ঝুলন্ত দেহ। কিন্তু,  ঘর থেকে কোনো সুইসাইড নোট পায়নি পুলিশ। 

এদিকে আজাজুল যে আত্মহত্যা করতে চলেছেন,  তা জানিয়েছিলেন ইনস্টাগ্রামে। ইনস্টাগ্রাম পোস্টকেই সুইসাইড নোট হিসেবে ধরছে পুলিশ । ডিএসপি জানান, এই আত্মহত্যা প্রেমে ব্যর্থতা থেকেই বলে মনে করা হচ্ছে। 

মরদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্যে । তবে, এখনো পুলিশের হাতে ময়নাতদন্তের প্রতিবেদন আসেনি। নিহত ছাত্রের মরদেহ  তুলে দেওয়া হবে তার আত্মীয় মোহম্মাদ হবিবুল্লাহর হাতে। একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র হবিবুল্লাও।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে