বোলিং অ্যাকশন পরীক্ষায় পাশ করেছে নিউজিল্যান্ডের অধিনায়ক

শনিবার, নভেম্বর ২, ২০১৯,৫:৫০ পূর্বাহ্ণ
0
36

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সন্দেহজনক বোলিং অ্যাকশনের পরীক্ষায় পাশ করলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। গতকাল শুক্রবার ক্রিকেটের প্রধান সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) তার বোলিং অ্যাকশন বৈধ ঘোষণা করে।

জানা গেছে, গত আগস্টে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ৩ ওভার বোলিং করেন অকেশনাল বোলার উইলিয়ামসন। আর ওই ৩ ওভারেই সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় পড়েন তিনি। পরে এ নিয়ে ম্যাচের আম্পায়াররা রির্পোট করলে গত মাসে ইংল্যান্ডের পরীক্ষাগারে বোলিংয়ের পরীক্ষা দেন উইলিয়ামসন। সেই পরীক্ষায় পাশ করেছেন কিউই দলপতি। 

এ ব্যাপারে গতকাল এক বিবৃতিতে আইসিসি জানায়, ‘আইসিসি আজ নিশ্চিত করছে, নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের বোলিং অ্যাকশন বৈধ এবং আন্তর্জাতিক ক্রিকেটে আবারো বল করতে পারবেন তিনি।’

উল্লেখ্য, এর আগেও একবার বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্নবিদ্ধ হয়েছিলেন উইলিয়ামসন। ২০১৪ সালে ত্রিনিদাদে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার বোলিং নিয়ে রিপোর্ট করেছিল আম্পায়াররা। পরবর্তীতে তিনি পাঁচ মাস পর বোলিং করার অনুমতি পান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে