বিকেল ৪টা থেকে শাহ আমানত, কক্সবাজারসহ চার বিমানবন্দর বন্ধ

শনিবার, নভেম্বর ৯, ২০১৯,৯:০৯ পূর্বাহ্ণ
0
57

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ শনিবার বিকাল ৪টা থেকে আগামীকাল রবিবার সকাল ৬টা পর্যন্ত চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে। একই কারণে শনিবার বিকেল চারটা থেকে বরিশাল, যশোর ও কক্সবাজার বিমানবন্দরে সবধরনের বিমান ওঠানামা বন্ধ ঘোষণা করা হয়েছে।

এ সময় সংকট এড়াতে অপেক্ষাকৃত নিরাপদ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ২৪ ঘণ্টা খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান।

আজ শনিবার দুপুরে চট্টগ্রাম বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার সরওয়ার ই জামান গণমাধ্যমকে চট্টগ্রাম বিমানবন্দর বন্ধ হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (অপারেশন) এয়ার কমোডর খালিদ হাসান বলেন, আমরা আবহাওয়া পর্যবেক্ষণ করছি, আবহাওয়া দেখে পরবর্তী নির্দেশনা দেওয়া হবে। যেহেতু চট্টগ্রাম বিমানবন্দর বন্ধ থাকবে সেজন্য সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ২৪ ঘণ্টা খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে