বলিউডের বর্ষীয়ান অভিনেতা ইরফান খানের চির বিদায়

বুধবার, এপ্রিল ২৯, ২০২০,৫:০০ অপরাহ্ণ
0
59

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বলিউড অভিনেতা ইরফান খান মারা গেছেন। আজ বুধবার মাত্র ৫৩ বছর বয়সে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই তথ্য নিশ্চিত করে টুইটারে পোস্ট দিয়েছেন নির্মাতা সুজিত সিরকার।

মঙ্গলবার আচমকাই লকডাউনের মধ্যে অসুস্থ হয়ে পড়েন ইরফান খান। সঙ্গে সঙ্গে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চলছিল তাঁর চিকিতসা। তবে চিকিতসার মাঝেই ছড়িয়ে পড়ে পিকু অভিনেতার মৃত্যুর গুঞ্জন। যদিও গুঞ্জনকে নস্যাত করে দেন বলিউড অভিনেতার মুখপাত্র। 

তিনি স্পষ্ট জানান, ইরফানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে কোলন ইনফেকশন নিয়ে। চিকিতসকরা তাঁর শরীরের দিকে নজর রাখছেন। অসম্ভব মনের জোর অভিনেতার অসুস্থতার মধ্যেও। ফলে শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন অভিনেতার মুখপাত্র। কিন্তু শেষ পর্যন্ত লড়াই থেমে যায়। প্রয়াত হন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

সম্প্রতি তার মায়ের মৃত্যু হয়েছে। এরপরই মানসিক ভাবে ভেঙে পড়েন অভিনেতা। ক্যান্সারের সঙ্গে লড়াই করে চলছিলেন অনেক দিনে থেকেই। কিছুটা সুস্থ হয়ে কয়েক মাস আগে দেশে ফিরেন বিদেশে চিকিৎসা নিয়ে। এখানেও নিয়মিত চিকৎসার মধ্যেই ছিলেন তিনি। এদিকে গত শনিবার তার মা সাইদা বেগম রাজস্থানের জয়পুরে মারা যান। মাকে কাছে থেকে শেষবারের মতো দেখতে পারেননি ইরফান লকডাউনের কারণে। ভিডিও কনফারেন্সের সাহায্যে মাকে দেখেন। মাকে হারানো শোক সামলাতে না পেরেই আবারও অসুস্থ হয়ে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

খবর : হিন্দুস্তান টাইমস।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে