‘বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে’

বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০,৮:৫৬ পূর্বাহ্ণ
0
23

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবির্ভাব না হলে এ দেশ আজও স্বাধীন হতো না। তাই বাঙালি জাতি বঙ্গবন্ধুর কাছে চিরঋণী। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তাঁর আদর্শকে হৃদয়ে ধারণ করে দেশকে এগিয়ে নিতে হবে।

গতকাল সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে ১৩তম বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি অত্যন্ত আন্তরিক। তিনি ক্রীড়াঙ্গনকে আরো শক্তিশালী ও উন্নত করার জন্য তাঁর চেষ্টা অব্যাহত রেখেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী স ম রেজাউল করিম, সংসদ সদস্য এডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ভোরের পাতার সম্পাদক ড. কাজী এরতেজা হাসান জজ, জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন প্রমুখ ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে