পুরান ঢাকায় হাত-পায়ের রগ কেটে কারখানার কর্মচারীকে হত্যা

বুধবার, অক্টোবর ২৩, ২০১৯,৬:২১ পূর্বাহ্ণ
0
51

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর পুরান ঢাকার পিয়াল (১৮) নামের এক কর্মচারীর হাত-পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে একটি জুতার কারখানায়। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ১০৪/৩ হাজি ওসমান গনি রোডের আল-আমিন নামের জুতার কারখানায় এ হত্যাকাণ্ড ঘটে। পরে বংশাল থানা-পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মিডফোর্ড হাসপাতাল) পাঠায়।

পুলিশ জানায়, এ ঘটনায় ওই কারখানার বাবু নামের এক কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। দীর্ঘদিন ধরে ওই জুতার কারখানায় চাকরি করতেন পিয়াল। কিশোরগঞ্জের ডুলিয়া ইউনিয়নের পাইটাকুল তাঁর গ্রামের বাড়ি। বাবুর বাড়িও কিশোরগঞ্জে। ঘটনার পর পিয়ালের বাবা লিকন (৫০) বাদী হয়ে বংশাল থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

বংশাল থানার ওসি শাহীন ফকির বলেন, ‘নিহতের দুই হাতের রগ ও দুই পায়ের হাঁটুর পেছন থেকে কেটে দেওয়া হয়েছে। হাত এমনভাবে কাটা হয়েছে যে একটু ঝুলে আছে। রশি দিয়ে গলা চেপে হত্যা করা হয়।’ ওসি আরো বলেন, ‘বাবু নামে নিহতের এক সহকর্মীকে গ্রেপ্তার করেছি। প্রাথমিকভাবে সে ঘটনায় সংশ্লিষ্ট থাকার বিষয় স্বীকার করেছে। ওর মাধ্যমে অন্যদের ধরার চেষ্টা চলছে। এর পেছনে অন্য কোনো রহস্য আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।’

নিহতের বাবা লিকন বলেন, ‘পিয়ালরে কেন যে মারল কিছুই বুঝলাম না। মামলা করছি, এহন ন্যায়বিচার যাতে পাই সেইটা চাই।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে