পণ্যের মান ও উন্নত সেবা নিশ্চিত করে গ্রাহকদের আস্থা অর্জন করতে হবে

বৃহস্পতিবার, মে ১৪, ২০২০,৯:৫০ পূর্বাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দেশে ই-কমার্সের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাসের কারণে দেশে চলমান পরিস্থিতিতে ই-কমার্স গ্রাহকদের চাহিদা পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। এ ক্ষেত্রে সংশ্লিষ্টদের পণ্যের মান ও সেবা নিশ্চিত করে গ্রাহকদের আস্থা অর্জন করতে হবে। ই-কমার্সে যাতে কোনো গ্রাহক প্রতারিত না হয়, সে বিষয় নিশ্চিত করতে হবে।


          মন্ত্রী গতকাল সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ই-কমার্সের উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতিতে বাণিজ্য মন্ত্রণালয় ও ই-ক্যাবের  যৌথ অন-লাইন সাংবাদিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

 
          মন্ত্রী বলেন, দেশে ই-কমার্সের প্রসার ঘটানো প্রয়োজন। চলমান পরিস্থিতিতে যারা কর্মহীন হয়েছেন, তাদের ই-কমার্সে কাজে লাগানো যেতে পারে। তিনি বলেন, দেশে ই-বাণিজ্য প্রসারে বাণিজ্য মন্ত্রণালয় প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছে।

 
          ই-ক্যাবের সভাপতি শমী কায়সারের সভাপতিত্বে  এ যৌথ সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন ই-ক্যাবের উপদেষ্টা সংসদ সদস্য নাইম রাজ্জাক, বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দীন, এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিম প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে