নির্বাচনী এলাকায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মৌসুমী সবজি বিতরণ

বুধবার, এপ্রিল ২২, ২০২০,৯:৩৫ পূর্বাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম তাঁর নির্বাচনী এলাকা রাজশাহীর বাঘা ও চারঘাট উপজেলায় সরকারি ত্রাণের সাথে বিভিন্ন রকম মৌসুমী সবজি বিতরণ করেছেন।

          চলমান করোনা সংকটে বেশিরভাগ নিম্ন আয়ের মানুষের নগদ টাকায় সবজি কেনার সামর্থ কমে গেছে। ফলে স্থানীয় কৃষকরা তাদের উৎপাদিত শাক-সবজি বিক্রি করতে পারছে না। এ অবস্থায় দরিদ্র মানুষদের ভাতের পাশাপাশি সবজির চাহিদা পূরণ এবং স্থানীয় কৃষকদের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য প্রাপ্তি নিশ্চিত করার লক্ষ্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী উদ্যোগ গ্রহণ করছেনে। গত সপ্তাহে প্রতিমন্ত্রীর নির্বাচনী এলাকায় ২ হাজার ১০০ হতদরিদ্র পরিবারের মাঝে প্রয়োজনীয় সবজি বিতরণ করা হয়েছে এবং এই র্কাযক্রম অব্যহত আছে ।

          শাহরিয়ার আলম তাঁর নির্বাচনী এলাকায় সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত সকল পরিবারের জন্য প্রয়োজনীয় ত্রাণ সহায়তা নিশ্চিত করার কার্যক্রম গ্রহণ করেছেন। ইত:র্পূবে তিনি নির্বাচনী এলাকাসহ রাজশাহীর বিভিন্ন উপজেলায় ৫০ হাজার মাস্ক বিতরণ করেন। এছাড়া রাজশাহী সরকারি হাসপাতালসহ বিভিন্ন স্বাস্হ্য কমপ্লক্সের ডাক্তারদের মাঝে পিপিই সরবরাহ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে