টিএসসিতে আবৃত্তি একাডেমির ভর্তি ফরম বিতরণ

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২০,৮:৪৩ পূর্বাহ্ণ
0
124

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আগামী ৬ মার্চ দেশের শীর্ষস্থানীয় আবৃত্তি সংগঠন আবৃত্তি একাডেমির ৩৫তম আবর্তন শুরু হবে। চলছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির মেইন গেটে কর্মশালায় ভর্তির ফরম বিতরণ। প্রতিদিন আবৃত্তি একাডেমির নির্ধারিত টেবিলে পাওয়া যাবে ফরম সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। আগামী ২৮ ফেব্রুয়ারি ফরম সংগ্রহকারীদের মাঝে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। কর্মশালায় ভর্তির জন্য রেজিস্ট্রেশন করা যাবে অনলাইনেও। অনলাইন আবেদন লিংক: এখানে ক্লিক করুন

৪ মাসব্যাপী এ কর্মশালায় যেসব বিষয়ে প্রশিক্ষণ দেয়া হবে; শুদ্ধ উচ্চারণ, ব্রিদিং, স্বর প্রক্ষেপণ, বাকজড়তা মুক্তি, ছন্দ ও তাল, ভাব ও রস, উপস্থাপনা শৈলী, সংবাদ ও সাংবাদিকতা, টেলিভিশন রিপোর্টিং, সংবাদ পাঠ, ক্রীড়া ধারাভাষ্য ও আবৃত্তি নির্মাণ।

আবৃত্তি একাডেমির পথচলা দুই দশকেরও অধিক সময় ধরে উচ্চারিত প্রতিটি কথা হোক শিল্প’-এ স্লোগানকে ধারণ করে। দুই দশকের পরিক্রমায় প্রমিত উচ্চারণ ও বাচনিক উৎকর্ষের প্রশিক্ষণ প্রদান করেছে সংগঠনটি চার হাজারেরও বেশি শিক্ষার্থীকে। আবৃত্তির ছোট-বড় ৬০টি প্রযোজনা একাডেমিকে করেছে সমৃদ্ধ ও সুপরিচিত। এছাড়া আবৃত্তি একাডেমির সদস্যরা দেশের প্রথম সারির প্রায় সব গণমাধ্যমে সুনামের সঙ্গে কাজ করছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে