ঝালকাঠি সদর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

শনিবার, সেপ্টেম্বর ১২, ২০২০,১০:০৬ পূর্বাহ্ণ
0
128

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান। সভার শুরুতে এ সড়ক দুর্ঘটনায় ঝালকাঠির এক পরিবারের পাঁচজনসহ ৬ জনের মৃত্যুতে শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন ও নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। পরে সভার কার্য শুরু করেন।

ঝালকাঠি সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, রোজী আকতার,উপজেলা ভাইস চেয়ারম্যান মইন তালুকদার, ইসরাত জাহান সোনালী, ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুল হক আকন্দ,মোবারক হোসেন মল্লিক, আবুল বাশার খান, নুরুল আলম সুরুজ সহ ইউপি চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ।

১০টি ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা পর্যায়ের সরকারী কর্মকর্তাসহ সংশিষ্ট কমিটিভুক্ত সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সরকারের সব ধরনের উন্নয়নমূলক কাজে স্থানীয় জনপ্রতিনিধিকে সম্পৃক্ত করা,সহ বিভিন্ন গুরুত্বপুর্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

 এছাড়া সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনায় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র,সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ঝালকাঠি ২ আসনের মানীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমানের উদ্যোগে আগামীকাল শুক্রবার জুমা বাদ বাউকাঠী গ্রামে পাঁচটি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে