ঝালকাঠি থেকে দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ১৬ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে

শনিবার, জুন ১৫, ২০১৯,৯:৪৩ পূর্বাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চাঁদা না দেওয়ায়  বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির লোকজনের হাতে এক বাস চালকের ওপর  হামলার প্রতিবাদে ঝালকাঠি থেকে দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ১৬ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

ঝালকাঠি আন্তঃজেলা বাস শ্রমিক ইউনিয়ন শনিবার সকাল ১০ টা থেকে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করে দেয় । সাধারণ যাত্রীরা এতে চরম ভোগান্তিতে পড়েছে ।

ঝালকাঠি আন্তঃজেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, শনিবার সকালে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির লোকজন স্টান্ড ফি বাবদ ঝালকাঠির মালিক সমিতির চালক মিলনের কাছে  চাঁদা দাবি করে অতিরিক্ত। বাস চালক মিলন অতিরিক্ত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে বরিশাল বাস মালিক সমিতির লোকজন ব্যাপক মারধর করে।  সেখান থেকে মিলনকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ঝালকাঠি থেকে ১৬ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করে দেয় ঝালকাঠি আন্তঃজেলা বাস শ্রমিক ইউনিয়ন।

জেলা বাস টার্মিনালে সাধারণ যাত্রী ও বরিশালগামী শিক্ষার্থীরা জানান, হঠাৎ করে বাস চলাচল বন্ধ হওয়ায়  তারা চরম ভোগান্তিতে পড়েছেন । বেশি ভাড়া দিয়ে বিকল্পযান মোটরসাইকেল ও ব্যাটারিচালিত গাড়িতে যাতায়াত করতে হচ্ছে তাদের।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে