চাঁপাইনাবগঞ্জে মাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন কারাদণ্ড

বুধবার, জুলাই ১৭, ২০১৯,১২:২০ অপরাহ্ণ
0
74

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চাঁপাইনাবগঞ্জের শিবগঞ্জে মাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলে হাফিজুর রহমানকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, একলাখ টাকা জরিমানা ও অনাদায়ে আদালত আরো একবছরের কারাদণ্ড দিয়েছেন ।

আজ বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী আসামির উপস্থিতিতে প্রদান করেন এই রায় । মৃত সিরাজুল ইসলামের ছেলে কারাদণ্ডপ্রাপ্ত হাফিজুর রহমান চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আঞ্জুমান আরা মামলার বিবরণ দিয়ে জানান, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত সিরাজুল ইসলাম তার স্ত্রী হাফিজাকে লিখে দেন কিছু জমি । ছেলে হাফিজুর এতে ক্ষুদ্ধ হন । এই নিয়ে হাফিজুর তার মাকে  মারধর করতেন মাঝে মধ্যেই। ২০১২ সালের ১২ এপ্রিল ছেলে হাফিজুর তার মা হাফিজাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে কুপিয়ে । এ ঘটনায় হাফিজার বাবা মো. আব্দুর রশিদ বাদী হয়ে আসামি করে ৫ জনকে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 

২০১৩ সালের ১০ জানুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার তৎকালীন পরিদর্শক মোয়াজ্জেম হোসেন হাফিজুরকে অভিযুক্ত করে আদালতে দাখিল করেন অভিযোগপত্র । সাক্ষ্য প্রমাণাদি শেষে বুধবার রায় দেওয়া হয় এই মামলার ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে