চসিক মেয়রের সাথে জেলা আওয়ামী লীগ সভাপতির সৌজন্য সাক্ষাত

বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯,৭:২০ পূর্বাহ্ণ
0
57

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হলেন চট্টগ্রাম দক্ষিণ
জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমদ।

মনোনয়ন পেয়ে ঢাকা থেকে সরাসরি গতকাল মঙ্গলবার রাতে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের সাথে সিটি কর্পোরেশন ভবনে সৌজন্য সাক্ষাত করলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমদ। সিটি কর্পোরেশন এসে পৌছলে মেয়র তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। সাক্ষাতকালে মোসলেম উদ্দিন আহমদ আসন্ন নির্বাচনে সিটি মেয়রের সার্বিক সহযোগিতা কামনা করেন। মেয়র তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন আমি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী।

একজন কর্মী হিসেবে নেত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করে যাব। এতে আমার কোনো কার্পণ্যতা থাকবে না। এই প্রসংগে তিনি আরো বলেন নৌকার বিজয়ের জন্য আমরা ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকার ভোট নিশ্চিত করব। জনাব মোসলেম উদ্দিন আহমদ বলেন, স্থানীয় সরকার কাঠামো শক্তিশালী করার লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে আমরা বদ্ধপরিকর। এজন্য তিনি সকলের দোয়া কামনা করেন। জনাব মোসলেম উদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের কথা উল্লেখ করে বলেন নির্বাচনে জনগণ যদি ভোট দেয় তাহলে ক্ষমতায় আসব। আর যদি নাও আসি, তাহলে আফসোস নেই। তিনি বলেন,ইনশাআল্লাহ এই নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বিজয়ী হবে।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, সাংগঠনিক সম্পাদক সফিক আদনান, প্রচার সম্পাদক সফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের,দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক খোরশেদ আলম, নগর আওয়ামীলীগের কার্যনির্বাহী সম্পাদক মোহাম্মদ ইয়াকুব,মোহাম্মদ জাবেদ, চান্দগাও থানা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব নুরুল ইসলাম, পাঁচলাইশ ওয়ার্ডের সভাপতি মো. জামাল উদ্দিন, সাধারন সম্পাদক আবদুল শুক্কুর ফারুকী, কাউন্সিলর কফিল উদ্দিন খান, চানগাও ওয়ার্ডের আহবায়ক নুর মোহাম্মদ নুরু, যুগ্ম আহবায়ক চট্টগ্রাম আইনজীবি সমিতির সেক্রেটারী আইয়ুব খান, যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন নিজু, যুগ্ম আহবায়ক সাইফুদ্দিন কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু,মোহরা ওয়ার্ডে আহবায়ক মো. রফিকুল আলম, যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন, খালেদ হায়াত খান মাসুদ, পূর্ব ষোলশহর ওয়ার্ডের সভাপতি শামসুল আলম, সাধারন সম্পাদক কাউন্সিলর আশরাফুল আলম, পশ্চিম ষোল শহর ওয়ার্ডের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, সাধারন সম্পাদক আবদুর রহিম,ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জেসমিন পারভিন জেসি, ৪৩ নং ওয়ার্ডের সভাপতি দলিলুর রহমান, সাধারন সম্পাদক আবুল মালেকসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে