ঘোষণা হলো আ.লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটি

মঙ্গলবার, ডিসেম্বর ৮, ২০২০,৪:৩১ অপরাহ্ণ
0
44

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটি ঘোষণা করা হয়েছে। অধ্যাপক ড. আব্দুল খালেককে কমিটির চেয়ারম্যান করা হয়েছে। দলের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপাকে করা হয়েছে কমিটির সদস্য সচিব।

গতকাল সোমবার (০৭ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে দলের সাধারণ সম্পাদক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির অনুমোদন দেন।

উপ-কমিটির সদস্যরা হলেন- 

আফছারুল আমীন এমপি, আব্দুল কুদ্দুস এমপি, এ. কে. এম শাহজাহান কামাল এমপি, আব্দুস সোবাহান গোলাপ এমপি, এম এ মতিন এমপি, এইচ এম বদিউজ্জামান সোহাগ, এস এম জাকির হোসেন, সোহেলী সুলতানা সুমী, প্রফেসর ড. জাকিয়া পারভীন (ঢা.বি), অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম (ঢা.বি), প্রফেসর (অব.) মোহাম্মদ নুরুল্লাহ (রা.বি), প্রফেসর ড. পি এম সফিকুল ইসলাম (রা.বি), প্রফেসর ড. আবুল কাশেম (রা.বি), প্রফেসর প্রিয়ব্রত পাল (জ.বি), অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভূঁইয়া (ঢা.বি), অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দীন (ঢা.বি), ড. শহিদুল ইসলাম (তেজগাঁও কলেজ), অধ্যক্ষ আমেনা বেগম, ড. আমিনুর রহমান সুলতান, সাবেক অধ্যক্ষ প্রফেসর হোসেন আরা, সহযাগী অধ্যাপক জোবায়ের আলম (ঢা.বি.), আলহাজ্ব কে এম আবিদুর রহমান লিটু, শিউলী আফসার, নুরজাহান আক্তার সবুজ, জেনিফার ইউসুফ বিনু, শেখ মো. মামুন-উর-রশিদ, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, মতিউর রহমান লালটু, নুরুল ইসলাম বিজন, এস এম মনিরুল ইসলাম মনি, মোর্শেদুজ্জামান সেলিম, নাজিম উদ্দিন তালুকদার, রওশন আলম, তাপসী ব্যানার্জী, মাহমুদ সালাহউদ্দিন চৌধুরী, ছাব্বির হোসেন, মেহেদী জামিল ও মুজাহিদুল হক সৌরভ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে