কিশোরগঞ্জের বটতলায় সড়কের উপর ময়লার স্তূপ

বৃহস্পতিবার, জুলাই ৪, ২০১৯,৭:২৬ পূর্বাহ্ণ
0
138

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মো.রবিন, কিশোরগঞ্জ: ছবিতে যে জায়গাটি দেখা যাচ্ছে সেটি কিশোরগঞ্জ জেলার সদর হাসপাতাল এবং বটতলা মোড়ের মাঝখানে অবস্থিত। এই রাস্তাটিকে শহরের প্রানকেন্দ্র বললেই চলে কেননা শহরে ঢোকা এবং বের হওয়ার জন্য এটি মূল রাস্তা। এ কারনে প্রতিদিনই প্রচুর মানুষের আনাগোনা ঘটে থাকে এ রাস্তা দিয়েই। তবে দুঃখের বিষয় হচ্ছে যারা এই রাস্তা দিয়ে আনা গোনা করে, তাদের প্রতিনিয়তই ময়লার তীব্র দুর্গন্ধের কবলে পরতে হয়।

এলাকার স্থানীয় এক বাসিন্দা জানান, “নাকে মুখে হাত দিয়ে দম বন্ধ করেও রাস্তাটি পার হওয়া যেন কঠিন বিষয়। রাস্তাটিতে একটি ডাস্টবিন থাকা সত্বেও ময়লা গুলো এলোপাথারি ভাবে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। যার কারণে পরিবেশ যেমন মারাত্মক ভাবে দূষিত হচ্ছে, পাশাপাশি জনজীবনেও দুর্ভোগের সৃষ্টি হচ্ছে।”

এ বিষয়ে আরেকজন ভুক্তভোগী জানান, “সমাজের কোনো সমস্যা ঘটলে প্রথমেই আমাদের আঙ্গুল যায় সরকারের দিকে। কিন্তু আমাদের অসচেতনতার কারনে আমাদেরই বিভিন্ন দূর্ভোগে পড়তে হচ্ছে সে বিষয়েও আমাদের ভাবা উচিত। দীর্ঘদিন ধরে ময়লা গুলো এভাবে রাস্তার পাশে না ফেলে ডাস্টবিনে ঠিকভাবে ফেলা হলে আজ হয়তো এমন অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হতোনা”।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে