করোনাকে জয় করে বাড়ি ফিরল সিংড়ার সাগর

শনিবার, মে ৯, ২০২০,১০:৪৫ পূর্বাহ্ণ
0
59

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়া পৌর শহরের ৫ জন করোনা রোগীর মধ্যে নুর মোহাম্মদ(৬৫) নামের এক কৃষকের আগেই মৃত হয় বাকি ৪ জনের মধ্যে সাগর (২২)নামের একজন বর্তমান করোনাকে জয় করে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ঢাকা গার্মেন্টস কর্মী সাগর পৌর শহরের উত্তর দমদমার মোঃ আলাউদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আমিনুল ইসলাম। ডাঃ মোঃ আমিনুল ইসলাম জানান, ঢাকার গার্মেন্টস কর্মী সাগরের প্রথম নমুনা সংগ্রহ করা হয় তাঁর নিজ বাড়ি সিংড়ায়। এথানে করোনা পজেটিভ ধরা পরার পর ফলাফল আসতে দেরি হওয়ার ফাঁকে সাগর বেতনের টাকা আনতে ঢাকা সাভার রওনা দেয়। পরে আমরা বিষয়টি জানতে পেরে সেখান থেকে পুলিশের মাধ্যমে তাকে ঢাকা সাভার উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স এ করোনা আইসোলেশনে পাঠাই।

সাভার আইসোলেশনে থাকা অবস্থায় পর পর দুই ধাপে তাঁর নমুনা পরীক্ষা করে নেগেটিভ আসে এবং তাঁর মধ্যে বর্তমানে করোনার কোন লক্ষন না থাকায় তাকে নিজ বাড়িতে আরো ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে এই শর্তে ছাড়পত্র দিয়েছে ওই হাসপাতাল কর্র্তৃপক্ষ।

ডাঃ মোঃ আমিনুল ইসলাম আরো জানান, সিংড়ায় পাঁচ জন করোনা পজেটিভ ছিলো। তার মধ্যে নিহত -১জন, বাকি ৪ জনের মধ্যে মহিলা-১ জন ও সাগর সহ পুরষ -৩ জন। তবে তারা সবাই এখন বর্তমানে সুস্থ্য আছেন। তিনি নিজে তাদের সার্বিক দেখাশুনা করছেন। এখন বাকি ৩ জনের পূনরায় নমুনা নেওয়া হবে বলে জানান তিনি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে