ইউনেস্কো ক্লাব সম্মাননা পাচ্ছেন দেশের পাঁচ বিশিষ্ট ব্যক্তি

শুক্রবার, ফেব্রুয়ারি ১৪, ২০২০,৪:০৬ অপরাহ্ণ
0
23

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দেশের পাঁচজন বিশিষ্ট ব্যক্তিকে স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখার জন্য ‘ইউনেস্কো ক্লাব সম্মাননা-২০২০’ প্রদান করা হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ উদযাপন উপলক্ষে। আগামী ১৫ ফেব্রুয়ারি বিকাল ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউট মিলনায়তনে এ সম্মাননা প্রদান করা হবে বাংলাদেশ জাতীয় ইউনেস্কো ক্লাব অ্যাসোসিয়েশনের উদ্যোগে।

সম্মাননা প্রাপ্তরা হচ্ছেন দেশ বরেণ্য কথাসাহিত্যিক সেলিনা হোসেন, জনপ্রিয় কথাসাহিত্যিক ও কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, বিশিষ্ট সাংবাদিক ও টিভি ব্যক্তিত্ব সৈয়দ ইশতিয়াক রেজা, সাহিত্যিক ও চিকিৎসক অধ্যাপক ডা. মোহিত কামাল এবং যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক ও চিকিৎসক ডা. ফেরদৌস খন্দকার।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি এবং বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশনের ডেপুটি সেক্রেটারি জেনারেল আবু হেনা মোরশেদ জামান বিশেষ অতিথি হিসেবে। ইউনেস্কো ক্লাবের সভাপতি প্রফেসর মাসুদা এম রশীদ চৌধুরী এমপি অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে