আবর্জনা পরিস্কারে চসিককে আরো ২০০ভ্যান দিল আল-আরাফাহ ইসলামী ব্যাংক

বুধবার, ফেব্রুয়ারি ১৭, ২০২১,৫:৫৯ অপরাহ্ণ
0
30

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে নগরীর ময়লা আবর্জনা পরিস্কারে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড আরো ২০০টি তিন চাকা বিশিষ্ট ভ্যান দিয়েছে।

গতকাল মঙ্গলবার অপরাহ্নে টাহগারপাস্থ অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর হাতে ভ্যানগাড়িগুলো হস্তান্তর করা হয়। এসময় কাউন্সিলর শৈবাল দাশ সুমন, হাসান মুরাদ বিপ্লব, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, মেয়র এর একান্ত সচিব মুহাম্মদ আবুল হাসেম, উপ প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোর্শেদুল আলম চৌধুরী, আল-আরাফাহ ব্যাংকের চেয়ারম্যান আবদুস সামাদ লাবুর পক্ষে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সালামত উল্লাহ, জোনাল হেড মোহাম্মদ আজম ও এইচ এইচ এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী এম বখতিয়ার উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

এসময় চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, নগরীকে পরিচ্ছন্ন ও সুন্দর রাখতে কর্পোরেশনের সেবকরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। সিটি কর্পোরেশনের সকল নাগরিকসেবা নির্বিঘ্নে রাখতে নগরবাসীরও সহযোগিতা প্রয়োজন। পৌরকর হাল নাগাদ পরিশোধের পাশাপাশি ব্যাংক-বীমা, ব্যবসা প্রতিষ্ঠানগুলো নগরীকে পরিচ্ছন্ন পরিবেশবান্ধব রাখতে কর্পোরেশনকে সহযেগিতায় এগিয়ে এলে নগরবাসী উপকৃত হবে।

তিনি আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আবর্জনা পরিস্কারে ভ্যানগাড়ি প্রদানের মাধ্যমে যে সহযোগীতা করেছে তা প্রশংসনীয় উদ্যোগ বলে উল্লেখ করেন। মেয়র এ ধরনের নগর সেবামূলক কাজে বড় শিল্পগ্রুপ ও অন্যান্য ব্যাংক-বীমাকে এগিয়ে আসার আহ্বান জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে