আজ রাজধানীর যাত্রাবাড়ী-কদমতলী গ্যাস সরবরাহ বন্ধ

বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯,৫:২৮ পূর্বাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর যাত্রাবাড়ী থেকে কদমতলী এলাকা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে আজ। গ্যাসের পাইপলাইনের সংস্কার কাজের জন্য বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কম্পানি গতকাল বুধবার (২০ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এই তথ্য জানায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-খুলনা (এন-৮) মহাসড়ক উন্নয়ন প্রকল্পের আওতায় পোস্তগোলা ফায়ার সার্ভিস এলাকায় বিদ্যমান গ্যাস পাইপলাইনের সঙ্গে নবনির্মিত গ্যাস পাইপলাইনের টাই-ইন (সংযুক্ত করা) করা হবে। এই কাজের জন্য ২১ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৮টা হতে রাত ৮টা পর্যন্ত ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

এ জন্য যাত্রাবাড়ীর দক্ষিণ পাশের রাস্তা,  জিয়া সরণি,  শনির আখড়া, ধোলাইপাড়,  মীর হাজীর বাগ, একে স্কুল রোড, পাটেরবাগ, তিতাস রোড, বিক্রমপুর প্লাজা, শ্যামপুর থানার পূর্বপাশের রাস্তা, আলমবাগ, কদমতলী এবং  এর আশপাশের এলাকায় শিল্প, ক্যাপিঠিভ পাওয়ার, বাণিজ্যিক, সিএনজি ও আবাসিক শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে