৯ ঘন্টা পর ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

বৃহস্পতিবার, জানুয়ারি ১৬, ২০২০,৪:৩০ পূর্বাহ্ণ
0
74

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ময়মনসিংহ-নেত্রকোণা-ভৈরব রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। ট্রেন লাইনচ্যুতির ফলে প্রায় ৯ ঘণ্টা বন্ধ থাকার পর আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে ট্রেন চলাচল পুনরায় স্বাভাবিক হয়। এর আগে গতকাল বুধবার ৯টা ৫০মিনিটে গৌরিপুর স্টেশনে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেসের তিনটি বগি লাইনচ্যুত হয়। এতে বন্ধ হয়ে যায় ওই রুটের ট্রেন চলাচল। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

গৌরীপুর স্টেশনের মাস্টার আবদুল রশিদ বলেন, ট্রেন লাইনচ্যুত হওয়ার কারণে ময়মনসিংহ-গৌরীপুর, গৌরীপুর-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে ভৈরব থেকে ঢাকাগামী ঈশাখাঁ এক্সপ্রেস ও মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন আটকা পড়ে। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় লাইন মেরামত শেষ হলে স্বাভাবিক হয় ট্রেন চলাচল। তবে দীর্ঘ সময় রেল বন্ধ থাকায় ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের। ট্রেনটিতে ১৫০ জন খেলোয়াড় ও ২০ জন কর্মকর্তা ছিলেন। তবে অল্পের জন্য তাঁরা রক্ষা পান।

ট্রেনের পরিচালক এ বি সিদ্দিক বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেসের তিনটি বগি গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে লাইনচ্যুত হয়। ট্রেনটি স্টেশনে প্রবেশ পথে ইঞ্জিন ও একটি বগি পরের তিনটি বগি লাইনচ্যুত হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে