৫ বছরের শিশুকে ক্লাস রুমেই গণবলাৎকার

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯,৬:১৯ পূর্বাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পাঁচ বছরের এক শিশুকে গণবলাৎকার করেছে ৯ বছরের একদল স্কুল পড়ুয়া। সম্প্রতি এ ঘটনার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে দক্ষিণ আফ্রিকার ওই স্কুল পড়ুয়াকে। তবে এ ঘটনায় মামলা নেয়নি পুলিশ।

জানা গেছে, ঘটনার দিন দুপুর ২টায়ও শিশুটি বাড়িতে না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন তার মা। পরে বিকেল সাড়ে ৩টার দিকে বাড়িতে ফেরে ছেলেটি। তখন দেরি হওয়া সংক্রান্ত মায়ের প্রশ্নের জবাবে শিশুটি জানায়, স্কুলের চার বাচ্চা তাকে একটি শ্রেণিকক্ষে নিয়ে তার পোশাক খুলে ফেলে এবং তাকে বলাৎকার করে।

২৯ বছর বয়সী ওই নারী জানান, এরপর আমি তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসকরা জানান তার তেমন কোনো ক্ষতি হয়নি তবুও আমি তার স্বাস্থ্য নিয়ে খুবই উদ্বিগ্ন। এ ঘটনার পর সে আর স্কুলে যেতে চাইছে না। তিনি বলেন, আরও একটি বাচ্চা যৌন নিপীড়নের শিকার হয়েছে। যে বাচ্চারা আমার ছেলেকে বলাৎকার করেছে তাদের কাউন্সিলিং দরকার।

ওই মা জানিয়েছেন তবে এ ঘটনায় অভিযোগ জানাতে গেলে অভিযুক্তরাও শিশু হওয়ায় পুলিশ সেই অভিযোগ নেয়নি। এ বিষয়ে পুলিশের মুখপাত্র ক্যাপ্টেন কে মাকুবেলি বলেন, তার উচিত আবারও পুলিশ স্টেশনে গিয়ে স্টেশন কমান্ডারকে ঘটনা খুলে বলা। তিনি ভুক্তভোগীদের সহায়তা করতে পারবেন।

তথ্য সূত্র: দ্য সান

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে