৫সেপ্টেম্বর এরশাদের আসনে মনোনয়ন ফরম বিক্রি করবে বিএনপি

মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯,৮:০৬ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিএনপি মনোনয়ন ফরম বিক্রি করবে এরশাদের মৃত্যুতে শূন্য হয়ে যাওয়া রংপুর-৩ ( সদর) আসনে উপ-নির্বাচনের জন্য। আগামী বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) মনোনয়ন ফরম বিক্রি করা হবে।

আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ তথ্য জানান নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে। রিজভী বলেন, ৫ সেপ্টেম্বর মনোনয়ন ফরম বিক্রি হবে রংপুর-৩ আসনে। মনোনয়ন ফরম জমা দিতে হবে ৬ সেপ্টেম্বর এবং মনোনয়ন প্রত্যাশীরা গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বোর্ডের কাছে সাক্ষাৎকার দেবেন ৭ সেপ্টেম্বর।’ তিনি বলেন, ‘ প্রাথীকে মনোনয়ন ফরম সংগ্রহের জন্য ১০ হাজার টাকা এবং জমা দেয়ার জন্য ২৫ হাজার টাকা জমা দিতে হবে।’

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে